LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের সাথে জিইউজে’র মতবিনিময়



গাজীপুর প্রতিনিধি : -- গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জননেতা এড. আজমত উল্লা খানের সাথে বুধবার দুপুরে গাজীপুর সাংবাদিক ইউনিয়ন (জিইউজে)’র নেতৃবৃন্দ শুভেচ্ছাসহ মতবিনিময় করেছেন। ওই সময় তিনি গাজীপুরের উন্নয়নে সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা চেয়েছেন। মতবিনিময়কালে আজমত উল্লা খান বলেন- আমরা একটি পরিকল্পিত নগরী গড়ে তোলার লক্ষ্যে কাজ করবো। এখানে নকশা বহি:র্ভূত অবৈধভাবে গড়ে উঠা বাড়ি-ঘর চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেয়া হয়েছে। ইতিমধ্যে বিভিন্ন ঘর-বাড়ি চিহ্নিত করে ঘর-বাড়ির মালিকদেরকে নোটিশ প্রদান করা হচ্ছে। তিনি আরো বলেন- গাজীপুর সিটির প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কবরস্থান ও ২/৩ ওয়ার্ড মিলে এলাকা ভিত্তিক শ্মশান নির্মাণসহ পার্ক নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে। এছাড়া সরকারি ও বেসরকারি পুকুরের শ্রী-বৃদ্ধি করে মানুষের ব্যবহারযোগ্য করা হবে। তিনি আরো বলেন- শহরকে সুন্দর করতে হলে, হয়তো আমাকে কঠোর হতে হবে। তাতে অনেকে অনেক আলোচনা-সমালোচনা করবেন। কিন্তু শহরের স্বার্থে মানুষের কল্যাণে আমাকে কাজ করতেই হবে। আজমত উল্লা খান বলেন- গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ কারো প্রতিপক্ষ নয়। এটি সকলের সাথে সমন্বয় করে কাজ করবে। তবে আমাদের জনবল ও বাজেট তেমন নেই। রাজউক’র সহযোগিতা নিয়েই কাজ চলছে। দ্রুত সকল সমস্যার সমাধান হবে। গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ইত্তেফাকের সিনিয়র সাব-এডিটর মোঃ আল মামুন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম.এ সালাম শান্ত, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধি মোঃ মুজিবুর রহমান প্রমুখ। তা ছাড়াও মতবিনিময সভায় বক্তব্য রাখেন- গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোস্তাফিজুর রহমান। অপরদিকে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- গাজীপুর সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়াসহ কালীগঞ্জ ইউনিট চিফ আব্দুল গাফ্ফার ও ডেপুটি চিফ মোঃ খোরশেদ আলম, কালিয়াকৈর ইউনিট চিফ মোঃ মাসুদ রানা, জিএমপি সদর থানা ডেপুটি চিফ শেখ মোঃ রাশেদ উল হোসেন কমল, জিএমপি বাসন থানা ইউনিট চিফ মোঃ জাহাঙ্গীর আলমসহ সাংবাদিক ইউনিয়নের সদস্য যথাক্রমে মাহবুবুর রহমান, মোঃ রেজাউল করিম, কাজী শাকিল, মুন্নি খানম ও কালীগঞ্জের মোঃ মজিবুর রহমান প্রমুখ।


1